সৌজন্য সিংহ রায়

সম্পাদক ও লেখক

যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে প্রথাগত শিক্ষা সমাপ্ত। খাদ্যরসিক, ভ্রমণ পিপাসু। লেখালিখিও পছন্দ। জীবন মানে জি বাংলা নয়, বানছারামের বাগান… এই ধারণায় বিশ্বাসী

বনানী বিশ্বাস

সহ-সম্পাদিকা ও লেখিকা

স্বাগত, আমি বনানী।  আমি নিজের হাতে রেঁধে বেড়ে খাওয়াতে ও বিভিন্ন খাবার খেতে খুব ভালোবাসি তাই আমার সেই প্রচেষ্টাকে সার্থক করতে আমার লেখার এই প্রয়াস। স্বাদ, গন্ধ আপনাদের জন্য তোলা থাক, লেখাটা আমার হোক।

মিম্পা মন্ডল

সহ-সম্পাদিকা ও লেখিকা

হ্যালো বন্ধুরা, আমি  মিঠাই । ভালোবাসি খেতে আর খুঁজে বেড়াই নতুন নতুন খাবারের  সন্ধান। 

অরিজিতা বিশ্বাস

লেখিকা

হ্যালো Hungry Bong 

আমি অরিজিতা বিশ্বাস…আমি একজন খাদ্যপ্রেমী বাঙালি…আমি সাধারনত বিভিন্ন প্রকারের খাদ্যের পদ সংগ্রহ করার জন্য ভিন্ন ভিন্ন স্থানে ভ্রমণ করতে পছন্দ করি…এ সম্পর্কে লেখার একমাত্র উদ্দেশ্য হলো আমি যেন আমার খাবারের রেসিপিগুলো সবার সাথে ভাগ করে নিতে পারি…ধন্যবাদ।

দেবাঞ্জলী বিশ্বাস

লেখিকা

নমস্কার বন্ধুরা আমি দেবাঞ্জলী বিশ্বাস। আমি পশ্চিমবঙ্গের উত্তর 24 পরগনার হালিশহরের বাসিন্দা। আমি পেশায় একজন ভিন্নধর্মী মানুষ হলেও, নিউট্রিশন নিয়ে পড়াশোনার দরুন কিছু পুষ্টিকর খাবারের সন্ধানে লেগে থাকি। আমি একাধারে যেমন ভোজন রসিক, খাদ্য রসিক, তেমনি রান্না নিয়ে নানারকম এক্সপেরিমেন্ট করতে ভালোবাসি খুব ভালো রান্না করতে না পারলেও দেশ এবং বিদেশের বিভিন্ন রকমের রান্নার প্রতি আমার আসক্তি বরাবর। নতুন কোন রেস্টুরেন্টে খেলে বা কোথাও বেড়াতে গিয়ে একটি ছোট দোকান চোখে পড়লে সেখানকার খুঁটিনাটি জানতে আমি চেষ্টা করি এবং তাদের রান্নার ঐতিহ্য গুলিকে নিয়ে একটু চর্চা করতে ভালোবাসি। আশা করছি আপনাদেরকে কিছু নতুন নতুন রেসিপি শেয়ার করতে পারব। 🙏

প্রীতম দে

লেখক

আমি একজন খাদ্যরসিক মানুষ। আমি বিভিন্ন ধরনের খাবার খেতে ও রান্না করতে খুব ভালবাসি। আমার রান্না নিয়ে কোনো শিক্ষাগত যোগ্যতা নেই, রান্না আর খাবার টা আমার শখ। ধন্যবাদ।

error: Content is protected !!